Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জরাজীর্ণ বাসায় জেলা জজের বসবাস

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

 মৃত্যুর ঝুঁকি নিয়ে সরকারি জরাজীর্ণ বাসায় বসবাস করছেন চাঁদপুরের জেলা ও দায়রা জজ ও তাঁর পরিবার। চাঁদপুর শহরের সরকারি বাস ভবনের দোতলায় একটি বেড রুমে ছাদের বিশাল একটি অংশ ধ্বসে পড়ে বৃহস্পতিবার সকালে। ঝুঁকিপূর্ণ এ ভবন সংস্কারে দীর্ঘদিন স্থানীয় গণপূর্ত বিভাগকে তাগাদা দেয়া হলেও কাজের কাজ কিছুই হয়নি। ভবন সংস্কারে চিঠি চালাচালি করতে গিয়ে বিচার বিভাগ ক্লান্ত।
গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে চলে যান জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী। সাড়ে ১০টার দিকে স্ত্রীর ফোন পেয়ে আতকে উঠেন তিনি। জানতে পারেন বাসভবনের দোতলায় বেড রুমে ছাদের বিশাল একটি অংশ ধ্বসে পড়েছে। তৈজসপত্র ভেঙে চুরমার হয়ে গেছে। খানিক আগেই সেখানে খেলা করছিল জেলা ও দায়রা জজের শিশু সন্তানটি। ছেলেটি বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পাওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন তিনি।
জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী বলেন, বাসভবন সংস্কারে স্থানীয় গণপূর্ত বিভাগে চিঠি চালাচালি করতে গিয়ে বিচার বিভাগ ক্লান্ত। সামান্য বৃষ্টি হলেই পানি চুইয়ে পড়ে। রান্নাঘর ব্যবহারের অনুপযোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ