Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইউএনও’র গাড়ীতে হামলা, মামলা দায়ের

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : মেলা বন্ধ করায় কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক জুয়েল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামী করা হয়েছে। মামলা নং-১১/২০১৬। আসামীদের গ্রেফতারে জন্য পুলিশের অভিযান চলছে। মামলার আসামীরা হলো, চরপার্বতী ইউনিয়নের আহসান উল্যার ছেলে আরিফ, মৃত হাফেজ আবদুল খালেকের ছেলে কাজী জাহাঙ্গীর, মৃত আবদুল ওহাবের ছেলে ইয়াছিন ও চরপার্বতী ইউনিয়নের মেম্বার এনামুল হকে আসামী করে মামলা দায়ের করেন।
উল্লেখ্য, গত ২২ এপ্রিল থেকে চরহাজারী ইউনিয়নের হাজীরহাট হাই স্কুল এন্ড বিএম কলেজ সংলগ্ন মাঠে খান সাহেব আলী মেলার আয়োজন করা হয়। মেলা শুরুর পর থেকে জুয়া, অশ্লীল নাচ, বৌ খেলা, নৃত্যসহ বিভিন্ন অসামাজিক কাজ চলে আসছিল। পরে অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দিবা-গতরাত সোয়া ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ মেলা প্রাঙ্গণে পৌঁছে মেলা বন্ধ করার জন্য মেলা কমিটিকে নির্দেশ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকজন দূর্বৃত্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে হামলা চালিয়ে গাড়ী ভাঙচুর করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১০/১২ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ