Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বামনায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বরগুনার বামনায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের চাকরি স্থায়ীকরণের লক্ষে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে উপজেলার ন্যাশনাল সার্ভিস কর্মী ঐক্য পরিষদ। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনে উপজেলার চারটি ইউনিয়নের প্রায় আট শতাধীক ন্যাশনাল সার্ভিস প্রকল্পে বিভিন্ন প্রতিষ্ঠানে সংযুক্তি পাওয়া সাবেক কর্মীরা অংশ নেন। তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেন। প্রায় ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রার্থীরা উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন।
মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তব্যদেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু, ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, জসীম উদ্দিন পিন্টু, বামনা প্রেমক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ, সাংবাদিক হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী ইয়াসির আরাফাত তালুকদার, নাজমুন্নাহার নাজু, রুমি খানম, ন্যাশনাল সার্ভিস ঐক্য পরিষদ আহবায়ক নিহার রঞ্জন হাওলাদার, সদস্য নাসির মোল্লা, বিপ্লব কুমার প্রিন্স, দেলোয়ার হোসেন, মনোতোষ হাওলাদার, মফিজুর রহমান ও মাহিমা আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ