Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কুদ্দুস সভাপতি লতীফ সম্পাদক

মঠবাড়িয়ায় শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান)-এর ত্রিবার্ষিক সম্মেলন গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় সরকারি হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয় চত্ত¡রে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডা. রুস্তম আলী ফরাজী এমপি। সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের বরিশাল আঞ্চলিক শাখার সভাপতি মো.আবদুল খালেক।
সংগঠনের উপজেলা শাখার সভাপতি এমএ কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বকর, সংগঠনের বরিশাল আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পিরোজপুর জেলা সভাপতি অমল কৃঞ্চ মন্ডল, সদর উপজেলা সভাপতি স্বপন চক্রবর্তী, উপজেলা সাধারণ সম্পাদক আ. লতীফ শিকদার প্রমুখ।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে শিক্ষক এম এ কুদ্দুসকে সভাপতি, শিক্ষক আ. লতীফ শিকদারকে সাধারণ সম্পাদক ও শিক্ষক আ. মালেককে সাংগঠনিক সম্পাদক করে মঠবাড়িয়া উপজেলা শিক্ষক সমিতির (কামরুজ্জামান) ৭৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ