Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

সাতক্ষীরা পৌরসভার সাপ্লাই পানির মূল্য অযৌক্তিকভাবে দ্বিগুন বৃদ্ধির প্রতিবাদে এবং পৌর এলাকায় সর্বত্র সুপেয় পানির সরবরাহ নিশ্চিতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের আয়োজনে মানববন্ধন হয়।
সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের আহবায়ক এড. ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অধ্যক্ষ সুভাষ সরকার, অধ্যক্ষ আশেকই-এলাহী, জাসদ নেতা শেখ ওবায়েদুস সুলতান বাবলু প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সাতক্ষীরা পৌরসভা যে পানি সরবরাহ করছেন তা খাওয়ার অযোগ্য। যে পানি সাতক্ষীরা পৌর কর্তৃক সরবরাহ করেন সেই পানি পৌরসভার মেয়র কাউন্সিলররা নিজেরাই পান করেন না। তারা নিজেরা জারের পানি ক্রয় করে খান। অথচ নাগরিকদের খাওয়ার জন্য ময়লাযুক্ত খাওয়ার অনুপযোগি পানি সরবরাহ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ