Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজিবি ১৩ সদস্যর একটি প্রতিনিধি দল হিলি সীমান্ত দিয়ে ভারতে গেছে

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : বিজিবি দিনাজপুর সেক্টর আওতাধীন বিভিন্ন সীমান্ত সমস্যা নিয়ে আলোচনার জন্য সেক্টর কমান্ডার কর্নেল খালেকুজ্জামান পি এস সির নেতৃত্বে বিজিবির ৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্নেল আব্দুল খবির সরকার, ২৯ ব্যাটেলিয়ন অধিনায়ক লে: কর্নেল কোরবান আলীসহ ১৩ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতে গেছেন।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রতিনিধি দলটি হিলি চেকপোস্ট দিয়ে সীমান্ত অতিক্রম করেন। ভারতের পশ্চিমবঙ্গের পতিরাম বি এস এফ ব্যাটালিয়ন সদর দপ্তরে দু’দেশের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে।
হিলি সীমান্তের জিরো পয়েন্টে ভারত সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ‘র মালদা রেঞ্জের ডি আই জি জর্জ মঞ্জুরাল দিনাজপুর সেক্টর কমান্ডারকে সীমান্তে ফুলের শুভেচ্ছা জানান।
সেক্টর কমান্ডার কর্নেল খালেকুজ্জামান পি এস সি জানান, সীমান্ত দিয়ে নারী-শিশু ও মাদক পাচার, অবৈধ অনুপ্রবেশ, সীমানা পর্যবেক্ষণ, যৌথ টহলসহ সীমান্তের স্পর্শ কাতর সমস্যাবলী নিয়ে আলোচনা করবেন তারা। তিনি আরো জানান, বর্তমান সময়ে দিনাজপুর সেক্টরের অধীনে সীমান্ত হত্যা শূন্য কোটায় নেমে এসেছে, মাদক দ্রব্য পাচারও কমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ