Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : সেলিম ওসমান

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠ-বস করানোর ঘটনায় লজ্জিত হলেও বিষয়টির জন্য ‘ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না’ বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য সেলিম ওসমান।বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন সেলিম ওসমান।নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বলেন, ‘ধর্মকে নিয়ে কটাক্ষ করায় তাকে (শ্যামল কান্তি) এ শাস্তি দিয়েছি। এখানে প্রায় পাঁচ হাজার লোক জড়ো হয়েছিল। তার বিরুদ্ধে স্লোগান দিচ্ছিল। সে জনরোষ থেকে তাকে বাঁচানোর জন্য এ শাস্তি দেওয়া হয়েছে। তাই ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না।’ সেলিম ওসমান আরো বলেন, ‘এ বিষয়ে তদন্ত করে বিচারে যদি আমাকে ফাঁসিও দেওয়া হয়, তা আমি মেনে নেব। আল্লাহকে নিয়ে যারা কটূক্তি করেছেন, তাঁদের শাস্তি দেওয়ার জন্য আমি ক্ষমা চাইব না।’
এ সময় সেলিম ওসমান জানান, যত দিন এ বিষয়ে হাইকোর্টের জারি করা রুলের নিষ্পত্তি না হবে এবং শিক্ষা মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটি যত দিন প্রতিবেদন দাখিল না করবে, ততদিন পর্যন্ত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স, বিকেএমইএ ও সংসদ সদস্য পদে দায়িত্ব পালন থেকে বিরত থাকবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ