Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আবারও চুরির অভিযোগে কিশোরকে নির্যাতন

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : এবার নওগাঁর ধামইরহাটে সাইকেল চুরির অভিযোগে মাবুদ হোসেন (১৭) নামে এক কিশোরকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে আমাইতাড়ার একটি সেলুনে নির্যাতনের এ ঘটনা ঘটে।
নির্যাতনের শিকার কিশোর মাবুদ জানায়, জনৈক গোল্ডেনের ছেলে সাগর তাকে একটি সাইকেল দেয় স্থানীয় নাপিত আনন্দকে দেয়ার জন্য। আনন্দের দোকান বন্ধ থাকায় মাবুদ সাইকেলটি নিয়ে আঙ্গরত গ্রামের মেলায় যায়। ফেরার পথে আমাইতাড়ায় সাইকেলসহ সাগর (২০) নাপিত আনন্দ (২২) মনছুর (২১) ও রিপনসহ (১৮) পাঁচজন তাকে ধরে নিয়ে যায়।
তারা সাইকেল চুরির দায়ে আনন্দের সেলুনে মাবুদকে আটকে রেখে নির্যাতন করে। তাকে বালির ভেতরে গলা পর্যন্ত মাথা ঢুকিয়ে মারপিট করতে থাকে বলে জানায় মাবুদ। পরে বাসুদেবপুর গ্রামের কালাম ও গ্রাম পুলিশ সাইফুল ইসলাম তাকে উদ্ধার করে ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতের পরিবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এই নির্যাতনের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ