Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক প্রেসিডেন্ট জিল্লুর রহমানের কবরে আ.লীগের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

সাবেক প্রেসিডেন্ট মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ। গতকাল সকালে রাজধানীর বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দলের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, কেন্দ্রীয় সদস্য রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের নেতৃত্বে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুব লীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের নেতৃত্বে যুবলীগের নেতারা প্রয়াত প্রেসিডেন্ট প্রতি শ্রদ্ধা জানান।
এছাড়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে সংগঠনের গুলশানস্থ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্টিয়ারিং কমিটির সভাপতি অভিনেত্রী সারাহ বেগম কবরী।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা সৈয়দ হাসান ইমাম, কার্যকরী সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামান, সহ-সভাপতি চিত্রনায়িকা রোজিনা, রোকেয়া প্রাচী, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, জোটের কেন্দ্রীয় নেতা ও স্বাধীনতা বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী রফিকুল আলম, কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী, কন্ঠশিল্পী এস.ডি রুবেল, সাংগঠনিক সম্পাদক জেনিফা ফেরদৌস, অভিনেত্রী তারিন, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক শাহনুর, মোত্তাছিম বিল্লাহ, বৃষ্টি রানী সরকার, মাধবী সরকার, হাবিবুল্লাহ রিপন, দিলীপ সরকার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ