Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে শ্রীলঙ্কান বধূ খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

নগরীর হালিশহরে লাকী আক্তার নামে এক নারীকে বীভৎস কায়দায় খুন করা হয়েছে। লাকীর স্বামী একজন শ্রীলঙ্কান নাগরিক। তিনি চট্টগ্রাম ইপিজেডের শ্রীলঙ্কান একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। সোমবার রাত ১টায় হালিশহর আবাসিক এলাকার কে-বøকের ৭ নম্বর সড়কের একটি দোকানের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। চার সন্তানের জননী লাকী আক্তারের বাড়ি বাগেরহাট জেলায়।
নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) ফারুকুল হক বলেন, একটি ফাস্টফুডের দোকানের পেছনে লাকীর লাশ পড়েছিল। ওই দোকানের মালিকও লাকী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকানের ম্যানেজার খালেদ তাকে খুন করে পালিয়েছে।
শিল-পাটার শিল দিয়ে মুখমন্ডল থেতলে দিয়ে তাকে খুন করা হয়েছে জানান স্থানীয়রা। ২৮ বছর বয়সী খালেদের বাড়ি কক্সবাজার জেলায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক। ওসি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে হত্যাকাÐের নেপথ্যে পরকীয়ার বিষয় আছে। পাথর জাতীয় ভারি ও ধারালো বস্তু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে ফাস্টফুড শপের ম্যানেজারকে পাওয়া যাচ্ছে না। নিহতের ভাই মামুন বাদি হয়ে খালেদ ও অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করে থানায় মামলা করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ