Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অস্তিত্ব বিলিনের পথে হাঁটছে বিএনপি: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৭:২১ পিএম

এদেশে বিএনপি’র আর রাজনৈতিক ভবিষ্যৎ নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অস্তিত্ব বিলিনের পথে হাঁটছে বিএনপি। মুসলিম লীগের চেয়ে দলটির পরিণতি হবে করুন।
আজ রাজধানীর মহিলা সমিতির আইভি রহমান মিলনায়তনে ‘প্রয়াত প্রেসিডেন্ট, ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
‘চাপে পড়ে বিএনপি নেতারা পদত্যাগ করছে’ সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল। এরা তাদের পাকিস্তানের প্রভূকে খুশি করতে রাজনীতি করে। বিএনপির নেতারা এটা উপলব্ধি করেই দল ত্যাগ করছে। আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাসী নয়।
নির্বাচন নিয়ে কথা বলার আগে বিএনপির লজ্জা থাকা উচিত মন্তব্য করে হানিফ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। জিয়া বন্দুকের নলে ক্ষমতায় এসে হ্যাঁ-না ভোট করেছে। বিএনপির মাগুরার নির্বাচন দেশের জনগণ এখনো ভোলেনি। নির্বাচন ব্যবস্থা ধ্বংস করার চক্রান্ত তখন থেকে শুরু করেছে দলটি।



 

Show all comments
  • রিয়াজ ৩০ মার্চ, ২০১৯, ২:০০ পিএম says : 0
    বিএনপি আগামী 100 বছর চেষ্টা করে দেখতে পারেন বিলুপ্ত হয় কিনা! বরং আপনারাই বিলুপ্ত হয়ে যাবেন। আপনাদের জনপ্রিয়তা টা যে শূন্যের কোঠায় নেমে গেছে সেটা আপনারাও ভালো করেই জানেন, সেই কারণে জনগণের ভোটাধিকার হরণ করে রাতে নিজেরাই সিল মারতে হয় আপনাদের(লজ্জা হওয়া উচিত)। লজ্জা, সে এক আজব জিনিস। সেটা তো আপনাদের ন্যূনতমও নেই। তাই বিয়ে অন বিএনপি বিলুপ্ত হবে এইসব উদ্ভট চিন্তা না করে কিভাবে নিজের দল নিয়ে চিন্তা করুন তাহলেই কাজে দিবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ