Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’

মোহাম্মদপুরে আহত ছিনতাইকারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আহত ছিনতাইকারী হান্নানের (৩৭) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেলে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে রোববার ভোর রাতে বসিলা গার্ডেন সিটির পাশে রাস্তার মোড় এলাকায় কথিত বন্দুকযুদ্ধে হান্নান ও তার সহযোগী আহত হয়। দুজনের মধ্যে ৪০ বছরের ওই অজ্ঞাত ব্যক্তি নিহত হন। একই ঘটনায় আহত হান্নান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিহত অজ্ঞাত ব্যক্তি ছিনতাইকারী চক্রের প্রধান আর হান্নান সেই তার সহযোগী ছিলেন বলে দাবি পুলিশের।
মোহাম্মদপুর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, রোববার ভোর ৩টার দিকে গোপন তথ্যের মোহাম্মদপুরের বসিলা গার্ডেন সিটির পাশে রাস্তার মোড়ে অভিযানে যায় পুলিশ। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা কিছু ছিনতাইকারীর সাথে পুলিশের গোলাগুলি হয়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে দুই ছিনতাইকারীদের আহত হয়। এরপর তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে (অজ্ঞাত পরিচয়) মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ