Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নভোএয়ার-এর টিকেটের মূল্যে ১৫% ছাড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:৪৩ পিএম

‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ উপলক্ষে সব গন্তব্যে টিকেটের মূল্যে ১৫ শতাংশ ছাড়ের ঘোষনা দিয়েছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। অফারটি পেতে গ্রাহকদের মেলায় এসে নভোএয়ার এর ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ এর সদস্য হতে হবে।

আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ শুরু হচ্ছে। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

গ্রাহকদের মেলা চলাকালীন সময়ের মধ্যে নভোএয়ারের প্যাভিলিয়ন থেকে টিকেট ক্রয় বা বুকিং করতে হবে। এছাড়াও কক্সবাজার ও কলকাতায় ভ্রমণের জন্য তিন দিন ও দুই রাতে হোটেলসহ আকর্ষনীয় প্যাকেজ ঘোষনা করেছে।

বর্তমানে নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন সর্বোচ্চ সংখ্যক ফ্লাইট পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাড়

১৮ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ