Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে অপহরণের ৫ মাস পর তরুণী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৩:২৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার অপহরণের ৫ মাস পর লিজা নামে এক তরুণীকে উদ্ধার করছে পুলিশ। নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার বরপা এলাকার একটি বাসা থেকে গত ১৫ মার্চ সকালে তাকে উদ্ধার ও অপহরণকারীকে অাটক করা হয়।
জানা যায়, গাজীপুরের একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করত লিজা আক্তার (১৬)। এরই মাঝে গত ২রা অক্টোবর ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের নারায়ণপট্টি গ্রামে নিজ বাড়িতে বেড়াতে আসে।বাড়িতে আসলে ডোমকোনা গ্রামের আলী হোসেনের ছেলে মাজহারুল ইসলাম (১৮) লিজাকে ভয়-ভীতি দেখিয়ে জোর পূর্বক অপহরণ করে নিয়ে য়ায়। এ ব্যাপারে ভিকটিমের বাবা সাইদুল ইসলাম বাদী হয়ে অপহরণকারী মাজহারুল ইসলাম, তার পিতা আলী হোসেন ও রজব আলী নামের তিনজনকে আসামী করে ফুলপুর থানায় ২৫.১০,১৮ তারিখে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৮। দির্ঘদিনেও এ মামলায় অপহরণকারী ও অপহৃতা তরুণীর কোন হদিস পাওয়া যাচ্ছিল না। অবশেষে মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই আবুল কালাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান তাদের সন্ধান পেয়ে রূপগঞ্জ বরপা গ্রাম থেকে আটক করে ফুলপুর থানায় নিয়ে আসেন। অপহরণকারীকে আদালতে পাঠানো হয়েছে। অপহৃত তরুণীর বয়স ও স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ