Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে যুব মহিলা লীগ কর্মীদের ওপর হামলায় আহত ৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাবেক মেয়র মাহাবুবুর রহমান খাঁনের নেতৃত্বে তার লোকজন স্থানীয় যুব মহিলা লীগ কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় যুব মহিলা লীগের পাঁচ জনকে পিটিয়ে আহত করা হয়। এদের মধ্যে কয়েকজনকে শ্লীলতাহানীও করা হয় বলে আহতরা অভিযোগ করেন। পরে ওই সাবেক মেয়রসহ তার লোকজনকে ধাওয়া দিলে তারা দৌড়ে পালিয়ে যায়। গতকাল (রোববার) সন্ধ্যায় উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটি নামের একটি আবাসন প্রকল্পে এ ঘটনা ঘটে।
উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া জানান, মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটি নামের একটি আবাসন প্রকল্পের মাঠে একটি অনুষ্ঠানের আয়োজন করেন ওই আবাসন প্রকল্পের চেয়ারম্যান মিজানুর রহমান। সেখানে ফেরদৌসি আক্তার রিয়াসহ উপজেলা যুব মহিলা লীগের বেশ কয়েকজন কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তারাব পৌরসভার সাবেক মেয়র ও যাত্রামুড়া এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মাহাবুবুর রহমান খাঁন মহিলা লীগ কর্মীদের নিয়ে অশ্লীল ভাষায় কথা বলেন। এসময় যুব মহিলা লীগ কর্মীরা প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মাহাবুবুর রহমান খাঁনের নেতৃত্বে সাখাওয়াত শিকদার, সাইফুল মেম্বারসহ তার লোকজন যুব মহিলা লীগ কর্মীদের ওপর হামলা চালায়। এসময় যুব মহিলা লীগ কর্মী শিল্পী আক্তার, জেসমিন আক্তার, সুলতানা আক্তার ফারজানা আক্তার কানিজ ও কহিনুর আক্তারকে পিটিয়ে আহত করা হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে যুব মহিলা লীগের ওপর হামলার পর স্থানীয় লোকজন মাহাবুবুর রহমান খাঁনসহ হামলাকারীদের ধাওয়া করলে তারা দৌড়ে পালিয়ে যায়।
এ বিষয়ে অভিুযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ