Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পাচ্ছেন রেজিস্ট্রেশন কার্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ কার্যক্রম শুরু করেছে আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ও দেশের আইন পেশার সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিল। এই ধাপে রেজিস্ট্রেশন কার্ড পাবেন আরও চার বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বার কাউন্সিল সচিব মোঃ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।
আজ ও ২০ মার্চ প্রিমিয়ার ইউনিভার্সিটি এবং এক্সিম ব্যাংক এগ্রিকালচার ইউনিভার্সিটির শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন কার্ড পাবেন। এছাড়া ১৯ ও ২০ মার্চ রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে গ্রীন ইউনিভার্সিটি এবং প্রাইম এশিয়া ইউনিভার্সিটির শিক্ষার্থীদের। বিজ্ঞপ্তিতে বলা হয়, বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড গ্রহণের জন্য উল্লেখিত সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েটদের নমুনা ফরম পূরণ করতে হবে। রেজিস্ট্রেশন কার্ড প্রদানের নির্ধারিত তারিখে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে অবশ্যই সকাল দশটা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে নমুনা ফরম যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। পরবর্তীতে অন্যান্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধারাবাহিকভাবে ধাপে ধাপে বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড প্রদান করা হবে। এ সম্পর্কে বিস্তারিত যথাসময়ে নোটিশের মাধ্যমে জানানো হবে বলেও বিজ্ঞতিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ