Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কালাইয়ে দু’গ্রুপে সংঘর্ষে নিহত ২, আহত ৮

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

জয়পুরহাটের কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় নির্বাচন পরবর্তী বিবাদমান দু-গ্রুপের সংঘর্ষে আফতাব হোসেন (৪৮) ও রতন মোহন্ত নামে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্ততঃপক্ষে আরো ৮ জন আহত হয়েছে। নিহত আফতাব কালাই উপজেলার পুনট মধ্যপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও নিহত রতন মোহন্ত একই এলাকার চারু মোহন্তের ছেলে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে এবং ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
কালাই থানার ওসি আব্দুল লতিফ ও উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জানান, গত শনিবার রাত ৯টার দিকে কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজারে নির্বাচন পরবর্তী বিবাদমান দু-গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষ্যে ১০ জন আহত হয়। পুলিশ সংঘর্ষ থামাতে শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসলে আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল ও বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। পরে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আফতাব হোসেন ও রতন মোহন্তে মৃত্যু হয়। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে এখন পর্যন্ত ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ