Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

মাদারীপুরে মোয়াজ্জেম মোল্লা হত্যা মামলা

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লা হত্যায় নিহতের পরিবার হত্যাকান্ডে জড়িত খুনীদের অবিলম্বে গ্রেফতার ও ফাসির দাবি জানিয়েছে। গতকাল রবিবার সকাল ১১টায় কুলপদ্দি বাজারে সংবাদ সম্মেলন করে এ দাবি জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা ।
সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী মোসা: ফাহিমা আক্তার বলেন, আমার স্বামী হত্যার পর খুনীদের পক্ষ থেকে জীবন নাশের হুমকি আসছে । আমার ছেলে মেয়েরা স্কুলে যেতে পারছেনা । হত্যাকান্ডের ঘটনায় মাইনুল গ্রেফতার হলেও অন্যরা এখনো গ্রেফতার হয়নি । মুল আসামী রাজাকারের সন্তান ও ভুমি দস্যু নান্নু মাদবর গোপনে দেশ ছেড়ে পালানোর চেস্টা করছে। নিহতের স্ত্রীর দাবির পাশাপাশি এলাকাবাসীর মধ্যে মুহসীন উদ্দিন খান,বোরহাদ মোল্লা রুবেল খান গোপাল রাহা আকবর বেপারী কালাম বয়াতী ফজলু খান এবং হাবিব তায়ানী খুনীদের গ্রেফতার ও ফাসির দাবিতে বক্তব্য রাখেন

উল্লেখ্য, মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লাা গত ৯ মার্চ শনিবার রাত ১০টার দিকে স্থানীয় একটি বিয়েবাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। ঝাউদি এলাকা দিয়ে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফরিদপুর নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মোয়াজ্জেম মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী ফাহিমা আক্তার বাদী হয়ে নান্নু মাদবরসহ ৪০জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০/২৫জনকে আসামী করে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে বলে ওসি কামরুল হাসান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ