Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হজযাত্রীদের ২৮ লাখ টাকা নিয়ে গ্রুপ লিডার উধাও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:৪৩ এএম

হজ এজেন্সী হাজরে আসওয়াদ ট্রাভেলস এন্ড ট্যুরস (০৮০৭) এক গ্রুপ লিডার হজযাত্রীদের বকেয়া পাওনা ২৮ লাখ টাকা নিয়ে উধাও হয়েছে। এতে সাতক্ষীরা অঞ্চলের প্রাক-নিবন্ধিত ৩৬ হজযাত্রীর নিবন্ধন কার্যক্রম এখনো সম্পন্ন করা সম্ভব হয়নি। হজযাত্রী নিবন্ধনের সময় আর মাত্র ৬ দিন বাকি। দফায় দফায় তাগিদ দেয়ার পরেও এসব হজযাত্রীর পাসপোর্ট ও হজ প্যাকেজের পুরো টাকা নিয়ে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার চাপড়ার গ্রুপ লিডার ফারুক হাসান এখনো হজ এজেন্সী আসেনি।

হাজরে আসওয়াদ ট্রাভেলস এন্ড ট্যুরস-এর কর্তৃপক্ষ গতকাল বৃহস্পতিবার ধর্ম প্রতিমন্ত্রী, ধর্ম সচিব, যুগ্ম-সচিব (হজ) ও উপ-সচিব (হজ) এর কাছে এব্যাপারে লিখিত অভিযোগ পেশ করেছে। গ্রুপ লিডার ফারুক হাসান গত ১০ ফেব্রুয়ারী ২০১৯ তারিখে হাজরে আসওয়াদ ট্রাভেলসের নামে ২৮ লাখ টাকার একটি চেক প্রদান করলে তা’ ব্যাংক থেকে ডিজ অর্নার হয়েছে। হাজরে আসওয়াদ ট্রাভেলসের স্বত্বাধিকারী আলহাজ মাওলানা শামসুল হক জানান, গ্রুপ লিডার ফারুক হাসানের দেয়া ২৮ লাখ টাকার চেক ডিজ অর্নার হয়েছে। সে প্রাক-নিবন্ধিত ৩৬ জন হজযাত্রীর নিবন্ধনের কার্যক্রম সম্পন্ন করতে পাসপোর্ট ও হজের টাকা জমা না দিয়ে কোথায় চলে গেছে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ফলে হজযাত্রীরা নিবন্ধন হতে না পেরে চরম হতাশায় ভুগছেন। বিকেলে গ্রুপ লিডার ফারুক হাসান ইনকিলাবকে বলেন, আমার কাছে হাজরে আসওয়াদ ট্রাভেলস ২৮ লাখ টাকা পাবে তার কোনো প্রমাণ নেই। তিনি পালিয়ে যাননি বলেও উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ