Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাড়া করা গাড়িতে গণভবনে গেলেন নুর ও আখতার

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিয়ে গণভবনে গেছেন ডাকসুর নব-নির্বাচিত ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানীসহ কেন্দ্রীয় সংসদ ও হল সংসদের নেতারা। গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টায় কেন্দ্রীয় সংসদের ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ নির্বাচিত ২৫৯ জন গণভবনে যান। তবে গণভবন ও বিশ^বিদ্যালয় থেকে আলাদা গাড়ি দেয়া হলেও তাতে না গিয়ে অনলাইনে ভাড়ায় চালিত উবারের কারে চড়ে গণভবনে গেছেন ডাকসুর ভিপি নুরুল হক নুর ও সমাজসেবা সম্পাদক আখতার হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন ও ফারুক হাসান। আর ছাত্রলীগের প্যানেল থেকে বিজয়ী প্রার্থীদের নিয়ে বিশ্ববিদ্যালয় বাসে চড়ে গণভবনে যান জিএস গোলাম রাব্বানী। তাদের সাথে সেখানে ছিলো ভিপি পদে ছাত্রলীগের পরাজিত প্রার্থী রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সংগঠনটির ঢাবি সভাপতি সনজিত চন্দ্র দাস।
ফারুক হাসান বলেন, নুরুল হক নুরের জন্য প্রধানমন্ত্রী কার্যালয় থেকে গাড়ি পাঠানো হয়েছিলো। তবে তারা সেটা দিয়ে যায়নি। তাদের আমরা ভাড়া করা উবারে পাঠিয়েছি। যেহেতু এটা সৌজন্য সাক্ষাৎ, তাই এখানে নিজেদের মতো করেই পাঠিয়েছি। এরআগে প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে যাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরী হলে শনিবার সকালে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন নুরুল হক নুর। এ বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে আমরা যাবো। এটা তো আর ব্যক্তিগত দাওয়াত নয়। ডাকসু ও হল সংসদে যারা জয়ী তাদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের সবারই প্রধানমন্ত্রী। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ডাকসুর নবনির্বাচিত নেতাদের আমন্ত্রণ জানানো হয়। পুনঃনির্বাচনের দাবির মধ্যেই প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যাবেন কিনা এমন প্রশ্নের উত্তরে এর আগে শুক্রবার নুরুল হক নুর বলেন, আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেবো। কারণ তারা যদি সম্মতি না দেয়, তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা হয়তো সম্মতি দেবে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ