Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে ১৬ কেন্দ্রের প্রস্তুতি সম্পন্ন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় আগামী ১৮ র্মাচ উপজেলা পরিষদ নির্বাচনে দুইটি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৬টি ভোট কেন্দ্রের সর্বমোট ৩৮, ৫২১জন ভোটারের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানান, রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনী সহকারী রির্টানিং অফিসার বিশ্বাস সুজন কুমার।

রামগড় উপজেলা নির্বাচন অফিসের তথ্য মতে, উপজেলার মোট ইউনিয়নের সংখ্যা ২টি, পৌরসভা ১টি, ভোট কেন্দ্রের সংখ্যা ১৬টি, ভোট কক্ষে সংখ্যা ৮৭টি, ভোটার সংখ্যা পুরুষ ১৯৭৫৯ জন, মহিলা ১৮৮১১ জন। সর্বমোট ভোটার সংখ্যা ৩৮৫৭০ জন।
রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা নির্বাচনী সহকারী রির্টানিং অফিসার বিশ্বাস সুজন কুমার জানান- খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড়ে ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রামগড় উপজেলার ১৬টি ভোট কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান-নির্বাচনে পুলিশ, বিজিবি, আনসার এর সদস্যগণ নিরাপত্তায় সার্বক্ষনিক মাঠে থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ