Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে ঘর পেলেন ৩৭৬ জন উপকারভোগী

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদিদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রীর অগ্রাধিকারমূলক প্রকল্পের আওতায় ‘যার জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে ঘর নির্মাণ’ প্রকল্পের মাধ্যমে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২২ টি ইউনিয়নে নির্মিত ৩৭৬টি ঘর উপকারভোগীদের কাছে ঘরের ‘নাম ফলক’ বিতরণ করা হয়েছে। এছাড়াও ৭৯টি হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩৬টি পরিবারের মাঝে চেক বিতরণ করা হয়। গৃহহারা ছিন্নমূল মানুষের মাথা গোঁজার ঠাঁই হিসেবে ওইসব পরিবারের সদস্যরা সরকারি ঘর পেয়ে প্রত্যেকেই পুলকিত। গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিতু মরিয়মের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
বাঙ্গরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জামাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমীন।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হাই খান, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন, ব্যাটেনারি সার্জন মাসুদ আলম, কুড়াখাল-কুড়–ন্ডি মাদরাসার সুপার মাওলানা জসিম উদ্দিন, পাহাড়পুর ইউপি সচিব চন্দন কুমার দাস, উপকারভোগীদের মধ্যে আছমা বেগম, সবুজ সরকার।
এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আ. লতিফ সরকার, বাবুল আহম্মেদ মোল্লা, রুহুল আমীন, কাইউম ভূইয়া, এ, কে, এম সফিকুল ইসলাম, মোহাম্মদ শাহজাহান, নজরুল ইসলাম, আবুল হাষেশ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রমেন কুমার সাহা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, পল্লী সঞ্চয় ব্যাকের ব্যবস্থাপক আফজাল আহম্মেদ সবুজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ