Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জের তাড়াশ বাজারে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জের তাড়াশ বাজারে সম্প্রতি উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম সরকার ইলেকট্রনিক্স। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মিসেস ডেইজি মিলন, তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল শেখ, মার্সেলের পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, মার্সেলের মার্কেটিং বিভাগের অতিরিক্ত পরিচালক মোশারফ হোসেন (রাজীব), মার্কেটিং বিভাগের সিনিয়র এজিএম তৈয়ুবুর রহমান খান, মার্কেটিং বিভাগের এরিয়া ম্যানেজার তারিকুল ইসলাম। এছাড়াও সরকার ইলেকট্রনিক্স এর স্বত্ব¡াধিকারী আলহাজ্ব শফিকুল ইসলাম সরকারসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জের তাড়াশ বাজারে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ