Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ‘জাগ্রত ৭১’ উদ্বোধন

‘মুক্তিযুদ্ধ স্মরণে না রাখলে পথ হারাবো’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মুক্তিযুদ্ধ আমাদের সব প্রেরণার উৎস। মুক্তিযুদ্ধে যারা জীবন উৎসর্গ করেছেন তাদের যদি স্মরণে না রাখি তাহলে আমরা পথ হারিয়ে ফেলবো। গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে ‘জাগ্রত ৭১’ স্মৃতিস্তম্ভ ও মিডিয়া সেন্টারের উদ্বোধন এবং মাদকবিরোধী কনসার্টে অংশগ্রহণ করে তিনি এ বক্তব্য রাখেন।
মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন। এতে প্রমাণ হয়েছে বাংলাদেশের মানুষ মুক্তিযুদ্ধের পক্ষে। আমাদের ইতিহাস আমাদের জাগিয়ে তুলেছে। পুলিশ সদস্যরাও ইতিহাস থেকে শিক্ষা নিয়েছেন। তাদের গৌরবের ইতিহাস স্মরণ করেছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান ও চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ