Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ৪ সন্তানের মাকে হত্যা : স্বামী গ্রেফতার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকার ধামরাইয়ে পরকিয়ায় বাধা দেয়ায় ৪ সন্তানের জননীকে হত্যা করেছে পাষÐ স্বামী। উপজেলার বানেশ্বর গ্রাম থেকে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ঘাতক স্বামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার খাতরা গ্রামের শুকুর আলীর মেয়ে সালমা (৪৫)এর সঙ্গে একই উপজেলা বানেশ্বর গ্রামের কয়েদ আলীর ছেলে নুর মুহাম্মদের বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে ৩ টি মেয়ে ও ১ টি ছেলে সন্তান হয়। দুই মেয়েকে বিয়ে দেয়া হয়েছে। স্বামী নুর মুহাম্মদ-এর মধ্যে বিদেশেও যায়। ভালই চলছিল তাদের সংসার। কিন্তু ভালর মধ্যেই স্বামী ব্রাহ্মণবাড়িয়ার এক নারীর সঙ্গে পরকিয়ায় জড়িয়ে তাকে বিয়েও করে। স্বামীর বিয়ের ঘটনা জানার পর তাদের সংসারে মধ্যে শুরু হয় বাকবিতন্ডা। আবার বিদেশ যাবে তার দিনক্ষণও হয় নূর মুহাম্মদের। দীর্ঘদিন ধরে দ্বিতীয় স্ত্রীকে ঘরে তুলবে এ দিয়ে ঝগড়া হয়। গত বুধবার গভীর রাতে শারীরিক ও মানসিক নির্যাতন করে গলাটিপে হত্যা করে স্বাভাবিকভাবে চলাফেরা করতে থাকে স্বামী নূর মুহাম্মদ। কিন্তু ভোর বেলা নিহতের মেয়ে ঘরের দরজা খোলা দেখে মাকে ডাকাডাকি করলেও কোন সাড়া শব্দ পায়নি। পরে দেখে মায়ের লাশ খাটের ওপর পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যার আলামত পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সাথে পাষÐ স্বামীকে গ্রেফতার করে। হত্যা ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল হক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ময়না তদন্তের পর বলা যাবে আসল ঘটনা কি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ