Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খিলগাঁওয়ে রাজমিস্ত্রি রুবেল হত্যা

দুই সহোদর গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:৩৪ এএম

রাজধানীর খিলগাঁওয়ে রুবেল (২৯) নামে এক রাজমিস্ত্রিকে হত্যার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার দু’জন হলো- আল আমিন (৩৮) ও শামীম (৩৫)। তারা দু’জন সম্পর্কে আপন ভাই। গত মঙ্গলবার রাতে খিলগাঁওয়ের ইদারাকান্দী এলাকা থেকে তাদেরকে গ্রেফাতর করে র‌্যাব-৩ এর একটি দল। এর আগে গত সোমবার দুপুরে ইদারাকান্দি এলাকা থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, রুবেল মাদক সেবী ছিল। নেশার টাকা যোগাড় করার জন্য সে বিভিন্ন সময় চুরি করত। ইতিপূর্বে চুরির ঘটনায় কয়েকাবার তার বিচার হয়েছে। ঘটনার দিন রাতে রুবেল চুরি করার উদ্দেশ্যে শামীমের ঘরে ঢোকার চেষ্টা করে। শামীম শব্দ পেয়ে দরজা খুলে চোর সন্দেহে রুবেলের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে রুবেল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লোহার রড দিয়ে রুবেলের মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। তখন শামীম তার বড়ভাই আল আমিনকে ঘুম থেকে ডেকে বিস্তারিত ঘটনা জানায়।

র‌্যাব আরও জানায়, আল আমিন রুবেলের দূর সম্পর্কের আত্মীয় হওয়ায় বিষয়টি দামাচাপা দেওয়ার জন্য তারা ২ লাখ টাকার বিনিময়ে রুবেলের পিতাকে সমযোতার প্রস্তাব দেয়। রুবেলের পিতা লোভে পড়ে প্রস্তাবে রাজি হয়। পরবর্তীতে রুবেলের পিতা পুলিশের কাছে প্রকৃত তথ্য গোপন করে মামলার ঘটনাস্থল পরিবর্তন করে অপমৃত্যু মামলা দায়ের করেন।
নিহত রুবেলের ভগ্নিপতি শামসুল হক বলেন, রুবেল রাজমিস্ত্রির কাজ করতো। রোববার রাত সাড়ে ১২টার দিকে সে বাসা থেকে বেরিয়ে যায়।
এর কয়েক ঘণ্টা পর বাড়ির অদূরেই বায়তুল জান্নাত জামে মসজিদের পশ্চিম পাশের রাস্তায় তার লাশ পাওয়া যায়। রুবেলের মাথার পেছনে থেতলানো ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ