Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে দুই সন্ত্রাসী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

নগরীতে কিরিচসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, তারা দুজন ভাড়াটে সন্ত্রাসী। মঙ্গলবার রাতে নগরীর দারুল ফজল মার্কেট ও রেয়াজুদ্দিন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- অলি উল্লাহ মামুন ওরফে অলি (২৩) ও কামরুল হাসান ওরফে হাছান (২৫)। অলির বিরুদ্ধে দুইটি ও কামরুল হাসানের বিরুদ্ধে তিনটি মামলা আছে বলে পুলিশ জানায়।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, দারুল ফজল মার্কেট এলাকা থেকে অলিকে একটি ছুরিসহ এবং রেয়াজুদ্দিন বাজার থেকে কিরিচসহ কামরুল হাসানকে গ্রেফতার করা হয়। অলি ও কামরুল দুইজনই পেশাদার সন্ত্রাসী।

রেয়াজুদ্দিন বাজার এলাকার বিভিন্ন ব্যক্তির হয়ে তারা মারামারি, আধিপত্য বিস্তারসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে থাকে। এছাড়াও তারা বিভিন্ন ব্যক্তিকে ধরে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নেয়ার অভিযোগও আছে তাদের বিরুদ্ধে। তারা মূলত বিভিন্ন ব্যবসায়ীর ছত্রছায়ায় রেয়াজুদ্দিন বাজার, তামাকমুন্ডি লেইন এলাকায় সন্ত্রাসী কর্মকাÐ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ