Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবাসন মেলা শুরু আজ চট্টগ্রামে রিহ্যাবের বর্ণাঢ্য সাইকেল র‌্যালি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

 রিহ্যাবের উদ্যোগে চার দিনের আবাসন মেলা আজ বৃহস্পতিবার বন্দরনগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন বøুতে শুরু হচ্ছে। ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯’ উপলক্ষ্যে গতকাল (বুধবার) নগরীতে বর্ণাঢ্য সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়। এমএ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে শুরু হয়ে র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
রিহ্যাব আয়োজিত এই র‌্যালীতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। র‌্যালীর উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক।

এ সময় রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মোঃ শাকিল কামাল চৌধুরী, পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী, ও মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ওয়াহেদ মালেক গৃহায়ন শিল্পের পাশাপাশি এ ধরনের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। র‌্যালী থেকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের লিফলেট বিলি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ