Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু উলামা পরিষদের কুষ্টিয়া জেলা কমিটি অনুমোদন

সভাপতি ফারুক আযম : সা. সম্পাদক খালিদ হোসাইন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বঙ্গবন্ধু উলামা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার কমিটি অনুমোদন দিয়েছে বঙ্গবন্ধু উলামা পরিষদ কেন্দ্রিয় কমিটি। কমিটিতে মাওলানা ফারুক আযম জিহাদী সভাপতি ও মাওলানা খালিদ হোসাইন সিপাহীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। বঙ্গবন্ধু উলামা পরিষদের কেন্দ্রিয় সভাপতি মুফতি শহীদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী স্বাক্ষরিত প্রেরিত পত্রে এ ঘোষণা দেন।
ওই পত্রে জানানো হয়, মুক্তিযুদ্ধের চেতনায় আলেম-উলামা ও পীর মাশায়েখদের উদ্বুদ্ধ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস¤প্রদায়িক গণতান্ত্রিক সোনার বাংলা বিনির্মাণে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু পরিষদের পাশে থেকে সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করার জন্যে বঙ্গবন্ধু উলামা পরিষদ কুষ্টিয়া জেলা কমিটি অনুমোদন দেয়া হলো।
২১ সদস্য কমিটিতে আলহাজ আব্দুল্লাহ আল মামুন সিনিয়র সহ-সভাপতি, মাওলানা আমিরুল ইসলাম, মাওলানা মিরাজুল ইসলাম, নুরুল ইসলাম চুন্নু মাস্টার সহ-সভাপতি, হাফেজ মাওলানা মোতাছিম বিল্লাহ, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সাইদুর রহমান, মাওলানা আব্দুল মালেক যুগ্ম সাধারণ সম্পাদক, তরুণ রাজনীতিবিদ ইউনুছ আলী সাংগঠনিক সম্পাদক, মুফতি মাওলানা আলাউদ্দিন আল-আজাদী সহ-সাংগঠনিক সম্পাদক, হাফেজ মাওলানা বোরহানুদ্দি জমিরী দপ্তর সম্পাদক, মাওলানা জমির উদ্দিন অর্থ সম্পাদক, হাফেজ মাওলানা আবু তোরাব প্রচার ও প্রকাশনা সম্পাদক, ক্বারী মাওলানা আরিফ বিল্লাহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মাওলানা ফারুক সিদ্দিকী তথ্য ও গবেষণা সম্পাদক, হাফেজ আব্দুল কুদ্দুস ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, ক্বারী হাফেজ আশরাফুল ইসলাম, মাওলানা আবু নাঈম, মাওলানা হাসিবুল ইসলামকে সদস্য মনোনয়ন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ