Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে চালভর্তি ট্রাক ছিনতাই

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : জেলার বাখুণ্ডা এলাকা থেকে ছিনতাইকারীরা র‌্যাবের পোশাক পরে মাইক্রোবাস নিয়ে ব্যারিকেড দিয়ে ট্রাক থামিয়ে চালক জাহাঙ্গীর আলম ও সহকারী শহিদ মোল্লাকে হাত-পা বেঁধে চালভর্তি ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়।
মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে বাখুণ্ডা এলাকা থেকে চালভর্তি ট্রাকসহ ছিনতাইয়ের এই ঘটনা ঘটেছে।
ট্রাকের চালক জাহাঙ্গীর আলম জানান, রাজশাহী থেকে ১৮ টন চাল নিয়ে তিনি শরীয়তপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে ফরিদপুরের বাখুণ্ডা এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস দিয়ে ট্রাকটিকে ব্যারিকেড দিয়ে ট্রাকটিকে থামানো হয়। পরে মাইক্রোবাস থেকে ১০/১২ জন র‌্যাবের পোশাক পরিহিত ব্যক্তি ট্রাকে তল্লাশির নাম করে তাকেসহ সহকারীকে দড়ি দিয়ে হাত-পা বেঁধে ফেলে। পরে তাদের জোরপূর্বক ঘুমের ঔষধ খাওয়ানো হয়। এরপর তারা ট্রাক ভর্তি চাল নিয়ে চলে যায়।
পরে দুর্বৃত্তরা চালক ও সহকারীকে বরিশাল জেলার উজিরপুর নামক স্থানে ফেলে চলে যায়। ভোরে মারাত্মক অসুস্থ অবস্থায় দুজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হবার পর তারা ফরিদপুর কোতোয়ালি থানায় এসে মামলা করে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, ট্রাক ভর্তি চাল ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের আটক করতে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ