Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী অপহরণ, সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে গভীর রাতে কতিপয় দুর্বৃত্ত বিএনপি মনোনীত কোচাশহর ইউপি চেয়ারম্যান প্রার্থী মোশারফ মন্ডলকে মুখে রুমাল চেপে অপহরণ করে নিয়ে যায়। পরে ভোরে বাড়ীর অদূরে একটি চাতালের পাশে কবর স্থানে সংজ্ঞাহীন অবস্থায় তাকে স্থানীয় জনতা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সে উপজেলার কোচাশহর ইউনিয়নের শক্তিপুর গ্রামের ধলু মণ্ডলের ছেলে।
মোশারফ মণ্ডলের ভাই বজলু জানায়-মোশারফ বাড়ির অদূরে সাহাপুর তারাগনা গ্রামে গণসংযোগ করে রাত ১২ টার দিকে শক্তিপুর গ্রামের ফরিদুলের বাড়ীতে রাতের খাবার খায়। এরপর কোচাশহর বটতলীতে এসে কর্মীদের বিদায় দিয়ে বাড়ীর উদ্দেশে রওনা হলেও বাড়ীতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির করা হয়। বুধবার ভোর ৬ টার দিকে সাহাপুর গ্রামে একটি চাতালের নিকট খড়ি আনতে গিয়ে রিজিয়া বেগম(৬০) নামের এক মহিলা মোশারফকে পড়ে থাকতে দেখে লোকজনকে জানালে তারা তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন এসে মোশারফকে অজ্ঞান অবস্থায় উদ্ধারকরে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তার আত্মীয় স্বজন মোশারফকে রংপুর হাসপাতালে নিয়ে যায়।
গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মো. রাকিবুল আলম জানান মোশারফকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে আনা হলে সে কিছু সময়ের জন্য সংজ্ঞা ফিরে পায় এবং আবছা আবছা ভাবে বলে একদল দুর্বৃত্ত হঠাৎ করে তার মুখে রুমাল চাঁপা দেয়। এরপর সে আর কিছু বলতে পারেনা। আবার সে জ্ঞান হারিয়ে ফেলে। তাকে সম্ভবত কিছু দিয়ে অজ্ঞান করা হয়েছে। তার শরীরে কোথাও আঘাতের দাগ দেখা যায়নি।
এব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) আহম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা গোবিন্দগঞ্জ মহিমাগঞ্জ সড়কের তিনমাথা মোড়ে সকালে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ