Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আদালতে হাজিরা দিলেন খন্দকার মাহবুবসহ

গায়েবী মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:৪১ এএম

রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার (গায়েবী) মামলায় হাইকোর্টের নির্দেশ অনুযায়ী তৃতীয় বার আদালতে হাজিরা দিয়েছেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সিনিযর আইনজীবী খন্দকার মাহবুব হোসেনসহ অন্যান্য আইনজীবীরা। গতকাল ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালতে হাজিরা দেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, আবদুর রেজাক খান, নিতায় রায় চৌধুরী, ফেরদৌস আক্তার ওয়াহিদা ও তৌহিদুল ইসলাম। তারা মামলার প্রয়োজনীয় সার্টিফায়েড কপিসহ আদালতে হাজিরা দেন এবং বেলবন্ড দাখিল করেন। আইনজীবীরা সবাই জামিনে থাকায় আদালত বেলবন্ড গ্রহণ করে আগামী ৩০ মে পরবর্তী আদেশের দিন ধার্য করেন।
খন্দকার মাহবুব হোসেনসহ অন্যান্য আইনজীবীদের পক্ষে গতকাল আদালতে শুনানি করেন আইনজীবী মাসুদ রানা ও জয়নুল আবেদীন মেজবা । এ বিষয়ে মাসুদ রানা বলেন, হাইকোর্টের আদেশে পল্টন থানায় দায়ের করা গায়েবী মামলার মূল এফআইআর, চার্জশিটসহ সংশ্লিষ্ট নথিপত্রের নকলসহ হাজিরা দিতে বলা হয়েছে। সে অনুযায়ী গত দুটি তারিখে হাজিরা দেয়ার পর আজ মামলার মুলনথিসহ আইনজীবীরা হাজিরা দেন। তবে মঙ্গলবার মামলার মুল নথি জমা দেয়ার পরও আগামী ৩০ মে পরবর্তী আদেশের দিন ধার্য করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ