Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার পরানপুর গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে ১৫টি বাড়িঘর। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে পরানপুর গ্রামে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ সময় আরব আলী, নায়েব আলী, মিলন হোসেন, কাশেম আলী, আকমল হোসেন, ছাত্তার শেখ, আফজাল শেখ, লাল মিয়া, রশিদ শেখ, কুরবান আলী, খোকন, নাদেম, কাশেমসহ উভয় পক্ষের ১৫ টি বাড়িঘর ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে ৮ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ