Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজয়নগরে সংঘর্ষে আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাটি কাটাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের মিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বেশ কয়েক বছর ধরে মাটির ব্যবসা নিয়ে মিরপুর গ্রামের চামুর গোষ্ঠীর প্রবাসী সোহেল মিয়ার সাথে একই গ্রামের ট্রাক্টর ব্যবসায়ী মোশল মিয়ার বিরোধ চলে আসছিল। বেশ কয়েক দিন পূর্বে উপজেলার আব্দল্লাহপুর গ্রামের ভেকু মেশিন দিয়ে মাটি কাটার সময় মোশল মিয়া ও তার লোকজন ভেকুটি ভেঙে ফেলে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

এর জের ধরে গতকাল সকাল ৬টায় মোশল মিয়া ও তার লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে চামুর গোষ্ঠীর লোকজনদের উপর হামলা চালায়। দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ কমপক্ষে ২৫ জন আহত হয়। তবে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুল আজীম দুপুরে জানান, সংঘর্ষে খবর আমার নলেজে নেই। কখন মারামারি হল আমি তো জানি না। এতজন আহত হল আমার নলেজে নেই।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ