Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গৃহবধূ হত্যা ঘরছাড়া শ্বশুরবাড়ির লোকজন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ার শাহবাজপুরে গত সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার পর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে গেছে। নিহতের চাচা মজনু মিয়া জানান, ৮ বছর পূর্বে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাঁটিরপাড়ার এবাদুল্লাহর মেয়ে আসমা বেগম এর বিয়ে হয় জেলার সরাইল উপজেলার শাহবাপুর গ্রামের হাবলী পাড়ার রহিস মিয়ার ছেলে প্রবাসী কাজল মিয়ার। বিয়ের পর থেকে স্বামী প্রবাস থেকে স্ত্রীর নিকট টাকা পাঠানো ও পরিবারের ননদ, শ্বশুর, শাশুড়ির সাথে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল। এসব বিষয় নিয়ে নিহত আসমা অবহিত করতো। গত সোমবার বিকেলে আসমার স্বামীর ছোট ভাই সুজন সউদি আরব থেকে ফোন করে জানায় তাদের বাড়িতে ঝগড়া হচ্ছে। ফের একটু পরে ফোনে জানায় ভাবী (আসমা) কারেন্ট লেগে মারা গেছে।

খবর পেয়ে শাহবাজপুরে গিয়ে দেখি তাদের বাড়ির গেইট বাহির থেকে বন্ধ। একটি ছোট কক্ষে আসমার একমাত্র ৪বছর বয়সী ছেলে হামীমকে একটি কক্ষে আটকা রাখা হয়েছে। বাড়ির বিদ্যুৎ বন্ধ। পরে একটি কক্ষে গিয়ে দেখি আসমার লাশ বিছানার উপর রাখা রয়েছে। তার স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদসহ সকলে বাড়ি থেকে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ