Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএসএমএমইউ’তে ৫ প্রতারক আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রোগীদের সাথে প্রতারণা করে অর্থ ও মূল্যবান সামগ্রী হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন নারীসহ ৫ প্রতারককে আটক করা হয়েছে। আটককৃতরা হলোÑ মর্জিনা বেগম (৩২), তার খালাতো ভাই মাহফুজুর রহমান (৩৫), বোন নার্গিস বেগম (২৮), নার্গিসের স্বামী রুবেল হোসেন (৩৫) ও মর্জিনা ও নার্গিসের মা রাবেয়া বেগম (৫৫)। গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বিএসএমএমইউ’তে দায়িত্বরত আনসাররা তাদেরকে আটক করে। পরে তাদেরকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

বিএসএমএমইউ’র আনসার কমান্ডার (ক্যাম্প ইনচার্জ) মো. রফিকুল ইসলাম রানা বলেন, দীর্ঘদিন কয়েকটি চক্র রোগী ও স্বজনদের কাজে চিকিৎসা সুবিধা পাইয়ে দেওয়া ও বড়লোকদের কাছ থেকে অনুদান নিয়ে দেওয়াসহ নানাভাবে প্রতারণার মাধ্যমে নগদ টাকা, স্বর্ণের অলঙ্কার ও মূল্যবান সামগ্রী হাতিয়ে নিয়ে আসছে। কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে গোপন তথ্যের ভিত্তিতে আনসার সদস্যরা এই পাঁচজনকে আটক করে। তাদের কাছ থেকে ২টি স্বর্ণের চেইন, দুটি কানের দুল, একটি পাসপোর্ট, ৫টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। পরে চক্রের সদস্যদের শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ