Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

যশোরের মণিরামপুরে মুক্তেশ্বরী নদী থেকে অজ্ঞাতপরিচয় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার টেকারঘাট ব্রিজের নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়। অর্ধগলিত এ লাশটি বিবস্ত্র অবস্থায় ছিল।
মণিরামপুর থানার এস আই শেখ আক্তারুল ইসলাম জানান, এদিন বিকেলে ওই ব্রিজের নিচে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ওই লাশ উদ্ধার করে থানায় আনা হয়।

তিনি আরো জানান, অজ্ঞাতপরিচয় যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। লাশের মাথার ডান পাশে কানের কাছে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ২/৩ দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে নদীতে ফেলে গেছে।


বাসের চাপায় মাদরাসাছাত্র নিহত
যশোর শহরতলীর উপশহর সারথী টেক্সটাইল মিলের পাশে সোমবার দারুল উলুম মাদরাসার ছাত্র হাসান আলী নেওয়াজ (১৮) সোহাগ পরিবহনের বাসের চাপায় নিহত হয়েছে। নিহত হাসান আলী উপশহর ৬ নং সেক্টরের মিন্টু মিয়ার ছেলে। পুলিশ ঘাতক হেলপার মহেশপুরের জাকির হোসেনের ছেলে মানিক ও বাসটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ