Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুপচাঁচিয়া আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

দুপচাঁচিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল পরিষদের সভাকক্ষে ইউএনও এস.এম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন মেয়র বেলাল হোসেন, থানার ওসি মিজানুর রহমান, পরিষদের ভাইস চেয়ারম্যান মোত্তালেব হোসেন মিন্টু, জেলা পরিষদের সদস্য আবু সাঈদ ফকির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কুদ্দুস, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা খাতুন, সমাজ সেবা কর্মকর্তা সালেহ মো. নুহ, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান, অধ্যক্ষ আব্দুল মজিদ, ইউনিয়ন চেয়ারম্যানের পক্ষে শাহ্ মো. আব্দুল খালেক, মনোয়ার হোসেন হেলাল, আলহাজ মেহেরুল ইসলাম, আব্দুল হাকিম তালুকদার, দুপচাঁচিয়া প্রেসক্লাবের সভাপতি গোলাম ফারুক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, সাংবাদিক এম. সরওয়ার খান, পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, বেসরকারি সংস্থা সোভার পরিচালক আনোয়ার-উল-আজাদ লিটনসহ প্রমুখ।

সভায় আগামি ১৮ মার্চ দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখাসহ সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে এলাকার জনগুরুত্বপূর্ণ সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের জন্য সিদ্ধান্ত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ