Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খিলগাঁওয়ে পুলিশের সোর্স খুন

এক যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানে আব্দুল ওহাব (৪০) নামে এক ব্যক্তিকে ইট দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওহাব পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। গত রোববার দিবাগত রাতে গোড়ান শান্তিপুর স্কুলের পেছনে একটি মাঠে ঘটনাটি ঘটে। এ ঘটনায় সাতজনকে আটক করে জিজ্ঞাসাবাদা চলছে। এদিকে, পৃথক ঘটনায় খিলগাঁওয়ের ইদারকান্দি এলাকা থেকে রুবেল (২৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্ত্রী সুইটি আক্তার বলেন, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার শিমুলেশ্বর গ্রামে। দুই ছেলেসহ তারা স্বামী-স্ত্রী সিপাহীবাগে থাকতেন। রোববার বিকেলে ওহাব বাসা থেকে বের হয়। রাত ১০টার দিকে তাকে কুপিয়ে আহত করার খবর শুনতে পাই। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে পান্থপথের একটি ক্লিনিকে নিয়ে ভর্তি করানো হয়। ওই কিøনিকেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোর ৪টায় তার মৃত্যু হয়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত নন তিনি।
খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, আব্দুল ওহাব পুলিশের সোর্স ছিল। এ ঘটনায় তার স্ত্রী মামলা করেছেন। আজই (গতকাল) সাতজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। এক প্রশ্নে তিনি বলেন, পুলিশের সোর্সদের সাথে অনেকের বিভিন্ন ধরনের ঝামেলা থাকে। হয়তো সেই রকম কোনো কারণে ওহাবকে হত্যা করা হয়েছে।
যুবকের লাশ উদ্ধার

গতকাল দুপুরে খিলগাঁওয়ের ইদারকান্দি এলাকা থেকে রুবেল নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রুবেল রাজ মিস্ত্রির কাজ করত ও মাদকাসক্ত ছিলো।

নিহতের ভগ্নিপতি শামসুল হক বলেন, রোববার রাত সাড়ে ১২টার দিকে বাসা থেকে বের হয়। এর কয়েক ঘণ্টা পর বাড়ির কিছু দূরেই বায়তুল জান্নাত জামে মসজিদের পশ্চিম পাশের রাস্তায় তার লাশ পাওয়া যায়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিত নন তিনি। খিলগাঁও থানার এসআই রুহুল আমিন লাশের সুরতহাল প্রতিবেদন করেন। প্রতিবেদনে রুবেলের মাথার পেছনে থেতলানো ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে বলে উল্লেখ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ