Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে জাতীয় আইনজীবী সমিতির অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:৪০ এএম

ঢাকা আইনজীবী (বার) সমিতির নির্বাচনে সভাপতি পদে গাজী শাহ আলম এবং সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান খান রচি নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতি। গতকাল গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে জাতীয় আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ মো: খসরুজ্জামান এবং সেক্রেটারি জেনালে অ্যাডভোকেট মোহাম্মদ সগীর আনোয়ার তাদের অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা বলেন, ঢাকা আইনজীবী সমিতি দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় সব সময় গৌরবময় ভূমিকা পালন করে এসেছে। সদ্য নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বলিষ্ঠ নেতৃত্বে আইনাঙ্গনের দুর্নীতি রোধে ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় সহায়ক শক্তি হিসেবে কাজ করতে সম্পূর্ণরূপে সক্ষম হবেন।
উল্লেখ্য, ঢাকা আইনজীবী সমিতির ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ২৭টি পদের মধ্যে আওয়ামী সমর্থিত আইনজীবীদের সাদা প্যানেল সভাপতি ও সম্পাদকসহ ১৮টিতে জয় লাভ করে।
অপর দিকে বিএনপি জামায়াত সমর্থিত নীল প্যানেল সিনিয়র সহ-সভাপতিসহ ৯টি পদে জয় পেয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি ও ৭ মার্চ এ নির্বাচনের ভোটগ্রহণ হয়। এরপর ৮ মার্চ শুক্রবার ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ