Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে প্রতারক চক্রের সদস্য সন্দেহে মো. লিয়াকত হোসেন (৩১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। সোমবার ভোর ৫টার দিকে উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের নিজ বাড়ি হতে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে র‌্যাব-৮ ফরিদপুরের উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন জানান, লিয়াকত হোসেন দীর্ঘদিন ধরে ফরিদপুরসহ দেশের বিভিন্ন এলাকায় নিজেকে কখনও পুলিশ কর্মকর্তা, কখনও সেনা কর্মকতা, কখনও ব্যাংকার, কখনও সাংবাদিক আবার কখনও বা একমি কোম্পানির একজন উর্ধ্বতন কর্মকর্তা হিসাবে পরিচয় দিয়ে আসছিল। বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া লিখিত পরীক্ষাসহ মৌখিক ভাইভা বোর্ড বসিয়ে বিভিন্ন ধরনের নকল সীল মোহর ও কাগজপত্র তৈরীসহ ভুয়া নিয়োগপত্র প্রদান করে চাকুরী প্রত্যাশি তরুণদের প্রতারিত করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। লিয়াকতের কাছ থেকে প্রতারণার শিকার তিন তরুণ র‌্যাব কার্যালয়ে এ ব্যাপারে লিখিত অভিযোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ