Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবু বাঁচতে চায়

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১:১৩ এএম

মো. তাজুল ইসলাম। বাবা-মা ভালোবেসে ডাকতেন বাবু নামে। সদা হাস্যজ্জ্বল ৩১ বছরের তরুণ। পেশায় একজন দক্ষ গ্রাফিক্স ডিজাইনার। বাবা-মা ভাইবোনদের নিয়ে ভালোই চলছিল তার সংসারটা। হঠাৎ আলোকময় জীবনে নেমে আসে অন্ধকার। দূরারোগ্য ব্যধি তার জীবনকে ঠেলে দিয়েছে মৃত্যুর দুয়ারে। ঢাকার দক্ষিণ কমলাপুরস্থ ১৭৪/১-এর বাসিন্দা বাবু। ভাঙতে বসেছে একটা মানুষকে কেন্দ্র করে অনেকগুলো স্বপ্ন। বাবা মো. নূর হোসেনও প্যারালাইসড হয়ে শয্যাশায়ী। বৃহৎ সংসারে বাবুই ছিল একমাত্র উপার্যনক্ষম ব্যক্তি। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়ার পরও যখন কোন সুরহা হলো না তখন বাবুকে উন্নত চিকিৎসার জন্য পাড়ি জমাতে হয় ভারতে। এখন তিনি ভ্যালেরের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজে চিকিৎসারত। ডাক্তারী মতে বাবুর দূরারোগ্য (ঐুঢ়ড়ঢ়যড়ংঢ়যধঃবসরপ ঙংঃবড়সধষধপরধ-ঞঁসড়ৎ ওহফঁপবফ ঙংঃবড়সধষধপরধ চযড়ংঢ়যধঃঁৎরপ গবংবহপযুসধষ ঞঁসড়ৎ-জরমযঃ ঘধংধষ ঈধারঃু অধিরঃরহম ঝঁৎমবৎু) রোগ জরুরী অপারেশনে ঠিক হওয়া সম্ভব। এজন্য প্রয়োজন অনেক টাকার। কিন্তু হাতে অর্থ যা ছিল সবই ইতোমধ্যে শেষ। বাঁচতে চায় বাবু, বাঁচাতে চায় পরিবার ও প্রিয়জনের স্বপ্ন। সে ও তার পরিবার এখন তাকিয়ে আছেন সমাজের হৃদয়বান দানশীল মানুষের দিকে। যাদের দান ও আল্লাহপাকের কৃপায় বেঁচে ফিরতে পারেন বাবু।
সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ : রাশেদ- ০১৯২৪-৮২৮৯১৯ (ব্যক্তিগত), মেহেদী- ০১৯৪৭-৭১২৪৪২ (ব্যক্তিগত) রকেট : রোমান-০১৭১০-৫৬৫৯৯৯। ব্যাংক একাউন্ট : MD. TAZUL ISLAM BABU. Acc. No: 105101551398
Dutch Bangla Bank Ltd. Motijheel, Dhaka



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ