Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে আওয়ামী লীগ প্রার্থীর গণসংযোগ

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ আব্দুল জলিল তার সমর্থকদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন। গতকাল শনিবার সকাল ১১টা থেকে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় থেকে পৌর শহরের বাজারের ব্যবসায়ীসহ আশপাশের বিভিন্ন স্থানে অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে ভোট চান।
গণসংযোগকালে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ আফতাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন আ.লীগ প্রার্থী আব্দুল জলিল, জাতীয় পার্টির নেতাকর্মী ও একাধিক মুক্তিযোদ্ধারা। সভাশেষে জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে আ.লীগের প্রার্থীকে সমর্থন করেন। একই সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধার মেয়ে মাহমুদা ইয়াসমিন মুক্তা তার পক্ষেও ভোট চান।
এ সময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ আব্দুল জলিল বলেন, নৌকা মার্কা পাওয়ার পর থেকে ব্যাপক আকারে গণসংযোগ শুরু করেছি। সকলের সহযোগীতায় নৌকার বিজয় হবে বলে আশা করছি।
গণসংযোগে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের আহ্বায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, স্বেচ্ছাসেবকলীগের নেতা করিম, যুবলীগ নেতা জাকির হোসাইন, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নাজমুল আলম জনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ