Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শিক্ষক-সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে নাজিরপুরে মানববন্ধন

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলা সদরে শিক্ষক ও যুগান্তরের সাংবাদিক এইচ এম লাহেল মাহমুদকে (৪৩) পিটিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সদরের নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গতকাল শনিবার দুপুরে এ কর্মসূচি পালিত হয়। নাজিরপুরে কর্মরত সাংবাদিকসহ নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে এ মানববন্ধন করা হয়।
উপজেলায় কর্মরত সাংবাদিকসহ নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীরা ওই বিদ্যালয়ের সামনের সড়কে সমবেত হন। পরে তারা মানববন্ধন করেন। এ মানববন্ধনে শিক্ষক-সাংবাদিক লাহেল মাহমুদকে পিটিয়ে আহত করার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তব্য দেন নাজিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, সাবেক সভাপতি কেএম সাঈদ, আকরাম আলী ডাকুয়া, আল-আমীন খান, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিমা, সহকারী শিক্ষক বিরেন্দ্র নাথ মজুমদার, দশম শ্রেণির শিক্ষার্থী মিথী মাশরী ও চাঁদনী আক্তার।
নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকারিয়া বলেন, এ ঘটনায় ওই সাংবাদিকের দেয়া একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ