Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেশার টাকার জন্য জামাইকে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত শশুর মেয়ের জামাইকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে উপজেলার ইছাপুরা এলাকায় এ ঘটনা ঘটে। 

মেয়ের জামাই মানিক মিয়া (২৫) জানান, গত ৩ বছর আগে উপজেলার টেকনোয়াদ্দা এলাকার আরজু মিয়ার মেয়ে স্মৃতি আক্তারের সঙ্গে বিয়ের হয়। বিয়ের পর তাদের সংসারে সিফাত (৮ মাস) নামে এক ছেলে জন্ম হয়। বিভিন্ন সময় তার শশুর আরজু মিয়া তার মেয়েকে দিয়ে তার কাছ থেকে নেশার টাকার জন্য চাপ প্রয়োগ করতো। মানিক মিয়া তার শশুরকে নেশার টাকা দিতে না চাইলে তার স্ত্রী স্মৃতি আক্তারের সঙ্গে বাকবিতন্ডা হয়, এক পর্যায়ে স্মৃতি আক্তার তার বাবা আরজু মিয়াতে খবর দেয়। পরে আরজু মিয়া, মাসুদ, মাসুদা বেগমসহ অজ্ঞাত ২/৩ জন দেশিয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে মানিক মিয়াকে কুপিয়ে জখম করে। মানিক মিয়ার ডাক-চিৎকারে মা ফিরোজা বেগম ও ভাবি মৌসুমি আক্তার এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে আহত করে। প্রতিপক্ষের লোকজন তার ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হক জানান, এ ধরনের অভিযোগ পাইনি, পেলে তদন্ত মোতাবেক দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ