Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে ইশা ছাত্র আন্দোলনের সম্মেলন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

দাউদকান্দি উপজেলার দক্ষিণ পেন্নাই সিরাজুল উলুম হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে গত শুক্রবার কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত হয়। এম এম আব্দুল মান্নানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় স্কুল বিষয়ক সম্পাদক শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি আবুল হাসান রায়হান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা বসির আহমেদ, তিতাস ইসলামী আন্দোলনের সভাপতি ডা. আব্দুল হান্নান, এম.এ জরিুল ইসলাম প্রমুখ। পরে প্রধান অতিথি এম.এম আব্দুল মান্নাকে সভাপতি এম. এ জহিরুল ইসলামকে সহ-সভাপতি ও এম.এম শফি উল্লাহ ফরাজীকে সাধারণ সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কমিটি ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ