Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচন সুুষ্ঠু করতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

 সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নির্বাচন কাজে সংশ্লিষ্টদের সার্বিক সহযোগিতা চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম হোসেন শোভন সরকার। গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় আনারস প্রতীকের শোভাযাত্রা পূর্বক এক সংবাদ সম্মেলনে এই আহবান জানান।
তিনি বলেন, আগামী ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনের দিন সব ভোটার যেন নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগ করতে পারেন এমন নিশ্চয়তা চান। এ সময় তিনি আ.লীগ মনোনীত প্রার্থীসহ আ.লীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন গত ৩ মার্চ (রোববার) পরিকল্পিতভাবে আমার নির্বাচন বানচাল করতে আমার শান্তিপূর্ণ নির্বাচনী মিছিলের উপর অর্তকিত হামলা করে। হামলায় আমার কর্মী সমর্থকদের বেধড়ক মারপিট করে গাড়ী ভাঙচুর করে, আবার আমার বিরুদ্ধেই ৬৮ জনকে আসামী করে অজ্ঞাতনামা দুইশতাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে। এবং ঐ দিনই আমার বড় ভাই জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. গোলাম হাসান সুমন সরকারসহ ১১ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। যে কারণে আমাকে ৫ দিন নির্বাচনী মাঠ ছেড়ে পালিয়ে বেড়াতে হয়েছে।
হাইকোর্টে আগাম জামিনের মাধ্যমে অনেক দ্বিধাদ্বন্দে ও প্রতিপক্ষের হামলা, মামলা ও হত্যার হুমকি মাথায় নিয়ে আমি আমার রায়গঞ্জবাসীর পাশে দাড়িয়েছি। রায়গঞ্জবাসী আ.লীগের সকল ষড়যন্ত্র বুঝে আমার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ