Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালুখালীতে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বৃদ্ধ নিহত

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

 রাজবাড়ীর কালুখালী রেলস্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে গতকাল সকালে মিজানুর রহমান নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত মিজানুর রহমান নওগা জেলার মান্দা উপজেলার দুর্গাপুর গ্রামের বাসিন্দা মহিউদ্দিনের ছেলে।
নিহতের মেয়ে জামাই মমতাজুর রহমান বলেন, তিনি গোপালগঞ্জ জেলায় একটি বেসরকারী প্রতিষ্ঠান (ব্র্যাক) চাকরি করেন। তাঁর শ্বশুর তাদের বাড়িতে বেড়াতে গিয়ে ছিলেন। সকালে তাঁরা সবাই টুঙ্গিপাড়া এক্সপ্রেসে বাড়ি ফিরছিলেন। ট্রেনটি কালুখালী রেলস্টেশনে এসে পৌছানোর পর নাতির জন্য তাঁর শ্বশুর চিপস ও কোমলপানীয় কিনতে যান। কিন্তু কিনে ফিরতে একটু দেরি হয়ে যায়। ইতিমধ্যে ট্রেনটি ছেড়ে দেয়। তিনি দৌড়ে গিয়ে ট্রেনে উঠতে যান। কিন্তু হাতে চিপস ও কোমলপানীয় থাকায় ঠিকমতো ট্রেনের হাতল ধরতে পারেন নাই। এতে তিনি ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু পথে বোয়ালিয়া এলাকায় যাওয়ার পর তিনি মারা যান। কালুখালী রেলওয়ে স্টেশনের মাস্টার জয়ব্রত সাহা বলেন, ট্রেন থেকে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রæত উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছানোর আগেই তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ