Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সভাপতি হিরন সম্পাদক রাজ

ল রিপোর্টার্স ফোরামের নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের ওয়াকিল আহমেদ হিরন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মানব জমিনের নাজমুল আহসান রাজু। গতকাল শুক্রবার সুপ্রিম কোট আইনজীবী সমিতির দক্ষিণ হলে নির্বাচন শেষে সিনিয়র সাংবাদিক ও প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম এ ফলাফল ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনের সদস্য এবং সিনিয়র সাংবাদিক মিজান মালিক ও তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন।
কমিটিতে- সহ সভাপতি পদে সময়ের আলোর হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ পদে জাগো নিউজের ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক পদে রেডিও টুডের মনজুর হোসাইন, দপ্তর সম্পাদক পদে ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে এস এম নূর মোহাম্মদ, জাহিদ হাসান, খাদেমুল ইসলাম এবং মো. বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন। এর আগে সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ