Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শপথ নিচ্ছেন না মোকাব্বির খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:৩৪ এএম

গণফোরামের বিজয়ী সংসদ সদস্য মোকাব্বির খান আজ শপথ নিচ্ছেন না। তবে গণফোরামের অপর সদস্য জাতীয় ঐক্যফ্রন্টের বিজয়ী প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর শপথ নিচ্ছেন। এর আগে ৭ই মার্চ শপথ নিতে স্পিকারকে চিঠি দিয়েছিলেন গণফোরামের দুই বিজয়ী প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাব্বির খান। এ চিঠির প্রেক্ষিতে স্পিকারের দপ্তর থেকে শপথের জন্য আজ সকাল ১১টায় তাদের সময় দেয়া হয়েছে।শপথের আমন্ত্রণ পেলেও আজ যাচ্ছেন না মোকাব্বির খান। তিনি বলেন, কাল শপথ নিচ্ছি না। গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে আলোচনা করে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। এ ছাড়া গণফোরাম গতকাল সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানিয়েছে, সিলেট-২ থেকে নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খান অনিবার্য কারণে আগামীকাল (আজ) শপথ নিচ্ছেন না।

এদিকে সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ শপথ নেবেন বলে জানিয়েছেন। গতকাল টেলিফোনে তিনি দৈনিক ইনকিলাবকে বলেন, আমি সকাল ১১টায় শপথ নিতে যাব। তার বিষয়ে গণফোরাম কোন সিদ্ধান্ত নেয়নি। তবে দলীয় সূত্র জানিয়েছে, তিনি শপথ নিলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন প্রত্যাখ্যান করায় বিজয়ী প্রার্থীরা শপথ নেবেন না বলে গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ